সকল মেনু

জনগণের দুর্ভোগ হয় এমন কাজ করা যাবে না: ড. নাসির উদ্দিন আহমেদ

জনগণের দুর্ভোগ হয় এমন কাজ করা যাবে না: ড. নাসির উদ্দিন আহমেদ
জনগণের দুর্ভোগ হয় এমন কাজ করা যাবে না: ড. নাসির উদ্দিন আহমেদ

রংপুর, ২৮ অক্টোবর ২০১৫, নিরাপদনিউজ : দুর্নীতি দমন কমিশনের কমিশনার (অনুসন্ধান) ড. নাসির উদ্দিন আহমেদ সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেছেন, সুবিচার-সুশাসন আর মানুষের কল্যেণে কাজ করতে হবে। জনগণের সেবা পাওয়া তাদের সাংবিধানিক অধিকার। জনগণের দুর্ভোগ হয় এমন কাজ করা যাবে না।
আজ বুধবার সকালে রংপুরের জেলা প্রশাসক কার্যালয়ে গণ শুনানি ও জনগণের ক্ষমতায়ন শীর্ষক দুর্নীতি প্রতিরোধমূলক দিনব্যাপি কর্মশালায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
রংপুর জেলা প্রশাসক রাহাত আনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশনের মহাপরিচালক ড. মো. শামসুল আরেফিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রংপুরের বিভাগীয় কমিশনার মুহাম্মদ দিলওয়ার বখত ।
দুদক মহাপরিচালক ড. শামসুল আরেফিন বলেন, সরকারি অফিসগুলোতে যাতে জনগণ নিরবিচ্ছিন্ন সেবা পায় সে ব্যাপারে কর্মকর্তাদের নিশ্চিত করতে হবে। রাজস্ব বিভাগ, সরকারী হাসপাতাল, ভূমি রেজিস্ট্রেশন এবং পুলিশ বিভাগ সম্পর্কে সাধারণ মানুষের আস্থা আরো বাড়াতে হবে ।
কর্মশালায় নাগরিক সনদ এবং তথ্য অধিকার আইন ২০০৯, দুর্নীতি প্রতিরোধে জাতীয় শুদ্ধাচার কৌশল এর ভূমিকা এবং গণ শুনানি ও জনেণের ক্ষমতায়ন সম্পর্কে আলোচনা শেষে অংশগ্রহণকারীদের মাঝে সনদ বিতরণ করা হয়।
দিনব্যাপি কর্মশালায় রংপুর অঞ্চলের বিভিন্ন জেলার সরকারি কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top