খেলা

দীর্ঘমেয়াদে অধিনায়কত্ব চান মুশফিক; একমত নাফিস-ইমরুল

BD-cricketখেলাধূলা ডেস্ক: অধিনায়কত্ব নিয়ে মুশফিকুর রহিম জানিয়েছিলেন, যে দীর্ঘ মেয়াদী অধিনায়কত্ব করতে আগ্রহী তিনি এবং যা দলের জন্যেও ভালো। অধিনায়কের এ মন্তব্যের সঙ্গে একমত- তার সতীর্থ শাহরিয়ার নাফিস ও ইমরুল কায়েস।
জিম্বায়ুই সফর শেষ হওয়ার আগেই অধিনায়কত্ব ছাড়ার ঘোষনা দিয়েছিলেন মুশফিকুর রহিম। তবে জুনে মুশফিকের দায়িত্ব শেষ হওয়ার পর বাংলাদেশ ক্রিকেট বোর্ড এ বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত মুশফিকুর রহিমকেই জাতীয় ক্রিকেট দলের নেতৃত্বে বহাল রাখার সিদ্ধান্ত নিয়েছে।
তারই পরিপ্রেক্ষিতে মুশফিকুর রহিম বলেছিলেন যে দীর্ঘ মেয়াদী অধিনায়কত্ব করতে আগ্রহী তিনি।
মুশফিকের এমন সিদ্ধান্তের সাথে সম্পূর্ন একমত প্রকাশ করেছেন তারই সতীর্থ শাহরিয়ার নাফিস ও ইমরুল কায়েস। তবে বোর্ড যে সিদ্ধান্ত নেন তার প্রতিও সম্মান জানিয়েছেন তারা।
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কন্ডিশনিং ক্যাম্পের ফলে ইনজুরি থেকে অনেকেই মুক্তি পাবে বলে ধারনা ইমরুল কায়েসের। আর শাহরিয়ার ভাবছেন লম্বা সময় ফিটনেস ট্রেনিং এর ফলে হোম সিরিজে নিউজিল্যান্ডের বিপক্ষে ভালো ফলাফল করবে বাংলাদেশ।
সামনে রয়েছে অনেকগুলো টুর্নামেন্ট। ক্রিকেটাররা এবার কন্ডিশনিং ক্যাম্পের মাধ্যমে নিজেদের তৈরি করার অনেক সময় পাচ্ছেন। সব কিছুকে পেছনে ফেলে বাংলাদেশ ভালো পারফমেন্স করবে এমন্টাই আশা সবার।