রাজশাহী

পাবনায় গণমাধ্যম কর্মিদের সঙ্গে মৎস বিভাগের তামাশা !

pabna11পাবনা অফিস : মতবিনিময়ের নামে পাবনায় মৎস বিভাগ গনমাধ্যম কর্মিদের সঙ্গে তামাশা করেছে বলে অভিযোগ উঠেছে। এ নিয়ে পাবনার সাংবাদিক মহলে চরম ক্ষোভ বিরাজ করছে।

সুত্র জানায়, জাতীয় মৎস সপ্তাহ পালন উপলক্ষে জেলা মৎস বিভাগ ২ জুলাই – থেকে ৮ জুলাই পাবনায় বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে। এর মধ্যে ৪ জুলাই জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পাবনার গনমাধ্যাম ব্যক্তিদের সঙ্গে মতবিনিময়ের কর্মসূচি ছিল। জেলা মৎস বিভাগ প্রকৃত সাংবাদিকদের আমন্ত্রণ না জানিয়ে সাংবাদিক নামধারী কতিপয় ব্যক্তির সঙ্গে এই মতবিনিময় করেন এবং তাদের রাহা খরচও দেওয়া হয়। এই খবর জানাজানি হলে প্রকৃত সাংবাদিকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।

পাবনা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আহমেদ উল হক রানা বলেন, গনমাধ্যম ব্যক্তিত্বের সঙ্গে মৎস বিভাগের মতবিনিময় সভার ব্যাপারে প্রেসক্লাব অবগত নয়। এখান থেকে কোন তালিকাও মৎস বিভাগ নেয়নি। তা ছাড়া গণমাধ্যম ব্যক্তিত্ব বলতে যা বোঝায় সে রকম কাউকে ঐ অনুষ্ঠানে দাওয়াত করা হয়নি। এটি এক ধরণের তামাশা ছাড়া আর কিছুই না।

এ ব্যাপারে পাবনা জেলা মৎস কর্মকর্তা মোহাম্মদ ওবায়দুলাহর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি তার অজ্ঞতার কথা স্বীকার করে বলেন, ”আমার কাছে সাংবাদিকদের কোন তালিকা না থাকায় এ ধরণের ভূল হয়েছে”। তিনি তার অজ্ঞতার জন্য ক্ষমা প্রার্থণা করেন।

এ ব্যাপারে পাবনার জেলা প্রশাসক মো: মোস্তাফিজুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি তিনি তদন্ত করে দেখবেন।