সকল মেনু

চৌগাছা পাইলট স্কুলের নাম অপরিবর্তিত রাখার দাবিতে যশোরে সাংবাদ সম্মেলন

iwv¦রিপন হোসেন, যশোর : শত বর্ষের প্রাচীন ও ঐতিহ্যবাহী চৌগাছা শাহাদৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয়র নাম অপরিবর্তিত রাখার দাবিতে সাংবাদ সম্মেলন করেছে চৌগাছার সচেতন নাগরিক সমাজ। বৃহস্পতিবার যশোর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই দাবি জানানো হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সচেতন নাগরিক সমাজ চৌগাছার আহ্বায়ক মিজানুর রহমান। তিনি বলেন, শিক্ষা মন্ত্রণালয় ১৭৪ ক্রমিক সংখ্যায় লিপিবদ্ধ স্কুলটি ‘মডেল প্রকল্প’ তালিকায় লিপিবদ্ধ আছে। কিন্তু একটি রাজনৈতিক মহল ঐতিহ্যবাহী এই শিক্ষা প্রতিষ্ঠানটি ধ্বংসের চক্রান্ত করছে। তারা মডেল প্রকল্পটি বাদ দিতে মরিয়া হয়ে উঠেছে। ঘৃর্ণ এই চক্রান্তের বিরুদ্ধে সবাইকে রুখে দাড়াতে আহবান জানানো হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মৃধাপাড়া মহিলা কলেজের অধ্যক্ষ মোস্তাছিনুর রহমান, পৌর মেয়র সেলিম রেজা আওলিয়ার, এ্যাড. তজিবর রহমান, সিংহঝুলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিলুর রহমান, হাকিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাছুদুল হাসান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীস মিশ্র জয়, উপজেলা সেচ্ছসেবক লীগের সভাপতি তৌহিদুর রহমান, সাংবাদিক নূর ইসলাম প্রমুখ।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top