বিনোদন

দিল হ্যায় কি মানতা নহি: আলিয়া না শ্রদ্ধা?

Untitled-1বিনোদনডেস্ক: বাইশ বছর আগে বড় মেয়ে পূজা ভাটকে নিয়ে দিল হ্যায় কি মানতা নহি বানিয়েছিলেন মহেশ ভাট। বাইশ বছর পর ভূষণ কুমারের সঙ্গে যৌথভাবে প্রযোজনা করতে চলেছেন দিল হ্যায় কি মানতা নহির রিমেক। শোনা যাচ্ছে এবার বড় মেয়ের জায়গায় ছোট মেয়ে আলিয়া ভাটকেই নায়িকা হিসেবে ভাবছেন মহেশ। যদিও ভূষণ কুমারের পছন্দ শ্রদ্ধা কাপূর।

আশিকি টু-র সাফল্যের পর থেকেই ভূষণ কুমারের পছন্দ শ্রদ্ধাকে। আলি বা শ্রদ্ধার মধ্যেই একজন পেতে চলেছেন দিল হ্যায় কি মানতা নহি-র জ্যাকপট। ইট হ্যাপেনড ইন ওয়ান নাইট ছবি অবলম্বনে ১৯৯১ সালে দিল হ্যায় কি মানতা নহি পরিচালনা করেছিলেন মহেশ। সেবার ভাট ক্যাম্পের সঙ্গে যৌথভাবে ছবি প্রযোজনা করেছিলেন ভূষণ কুমারের বাবা গুলশন কুমার। সেদিক থেকে লড়াইয়ে কিছুটা হলেও এগিয়ে রয়েছেন আলিয়া। আবার শ্রদ্ধাকেও নিজের মেয়ের মতই দেখেন ভূষণ।

আপাতত এই বিষয়ে মুখ খুলতে চাননি ভূষণ। শুধু জানালেন, “বিশেষ ফিল্মসের আমরা হিটের হ্যাট্রিক দিয়েছি। আশিকি, দিল হ্যায় কি মানতা নহি আর আশিকি টু। প্রথম দুটো আমার বাবা প্রযোজনা করেছিলেন। দুটোই ব্লকবাস্টার। ভাটদের সঙ্গে আমার বাবার সম্পর্ক ভাইয়ের মত। আশিকি টু প্রযোজনা করে আমি খুব খুশি। দিল হ্যায় কি মানতা নহি টু নিয়েও উত্তেজিত আমি।”