সকল মেনু

মৌলভীবাজারে গ্যাস সরবরাহের দাবীতে মানববন্ধন

Moulvibazar Gas Demand Monabbondan picমৌলভীবাজার প্রতিনিধি: অবিলম্বে রাজনগর উপজেলার ঘরে ঘরে গ্যাস সরবরাহের দাবীতে বৃহস্পতিবার দুপুরে মানববন্ধন ও সড়ক অবরোধ কর্মসুচী পালন করেছে এলাকাবাসী।

মৌলভীবাজার সদর উপজেলার পার্শ্ববর্তী রাজনগর উপজেলার মানুষ গ্যাস সুবিধা থেকে বঞ্চিত। গ্যাস সরবরাহের দাবীতে টেংরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান টিপু খাঁেনর নেতৃত্বে টেংরা বাজার এলাকায় মৌলভীবাজার-কুলাউড়া সড়ক অবরুধ করে ঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসুচি পালন করা হয়। এ কর্মসূচিতে এলাকার সকল বয়সের নারী-পুরুষ অংশ গ্রহন করেন। এ সময় বক্তব্য রাখেন রাজু আহমদ, ভাস্কর দেব, সেলিনা বেগম, ফজলু খান, নওয়াব মিয়া।
বক্তারা বলেন এ জেলায় বহুজাতিক তেলগ্যাস কোম্পানি সেভরন ও বাপেক্স গ্যাস উত্তোলন করছে। আর এ গ্যাস স্থানীয় ভাবে সরবরাহ না করে দেশের বিভিন্ন প্রান্তে পৌছে দেয়া হচ্ছে। অবিলম্বে রাজনগর উপজেলার সব ইউনিয়ন গুলোতে দ্রুত গ্যাস সরবরাহ না করলে আগামীতে কঠোর কর্মসূচী নেয়ার ঘোষনা দেন বক্তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top