রাজনীতি রাজশাহী

জামাত-শিবিরের নৈরাজ্য যে কোন মূল্যে প্রতিহত করা হবে

images (2)বগুড়া অফিস: বাংলাদেশ ছাত্রলীগ বগুড়া জেলা শাখার উদ্যোগে আজ বুধবার দুপুর ১২টায় হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। টেম্পল রোডস্থ দলীয় কার্যালয় থেকে মিছিল শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কার্যালয়ের সামনে জেলা সভাপতি আল রাজী জুয়েলের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মাশরাফী হিরো, কামরুল হুদা উজ্জল, গোলাম হোসেন, নুরুল আমিন শিশির, তানভির হাবীব খান শাওন, মাহমুদুর রহমান সুজন, রাজীবুল ইসলাম রাজীব, জোবায়ের হোসেন রাজু, আহমেদুর রহমান ডালিম, শামীম ফেরদৌস টুটুল, নাইমুর রাজ্জাক তিতাস, রিফাউল ইসলাম রিফাত, সনত কুমার সরকার, আলমগীর হোসেন স্বপন, জুলকার নাইম প্রমুখ।

সমাবেশে নেতৃবৃন্দ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে যখন উন্নয়নের জোয়ার বয়ে যাচ্ছে তখন জামায়াত-শিবির দেশের মধ্যে অস্থিতিশীল পরিবেশে সৃষ্টির অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। জামায়াত-শিবির এই অস্থিতিশীল পরিস্থিতির অবতারনা করে গণতন্ত্রকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। জামায়াত-শিবির একের পর এক হরতাল-ভাংচুর করে অর্থনীতি, শিক্ষাঙ্গনসহ জাতীয় জীবনে প্রভাব সৃষ্টির পায়তারা করে জাতিকে মেধা শূন্য করার চক্রান্ত চালিয়ে যাচ্ছে। জামায়াত শিবিরের নৈরাজ্য যে কোন মূল্যে ছাত্রলীগ প্রতিহত করবে। জিএসপি সুবিধা বাতিলের জন্য খালেদা জিয়া নিবন্ধ লিখে দেশের সাথে বেঈমানী করেছেন। নেতৃবৃন্দ অবিলম্বে খালেদা জিয়াকে আইনের আওতায় এনে বিচারের দাবী জানান।

নেতৃবৃন্দ আরো বলেন, ছাত্রলীগ মেধা এবং মনন দিয়ে রাজনীতি করার চেষ্টা করে। কিন্তু যদি কেউ দেশের স্বার্থ বিরোধী কার্যকলাপ করার চেষ্টা করে তাদেরকে অবশ্যই প্রতিহত করা হবে।