সকল মেনু

কিশোরগঞ্জ-৪ আসনের উপ-নির্বাচনে ভোটগ্রহণ শেষ; চলছে ভোট গণনা

KishoreGanjElexTodayহটনিউজ প্রতিনিধি: কিশোরগঞ্জ-৪ আসনের উপ-নির্বাচনে, ভোট নেয়া শেষ হয়েছে। সকাল ৮টা থেকে শুরু হয়ে, ভোটগ্রহণ শেষ হয় বিকেল চারটায়। এখন চলছে ভোট গণনার কাজ।
আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ও রাষ্ট্রপতি আবদুল হামিদের ছেলে রেজওয়ান আহম্মদ তৌফিক, সকাল ৯ টায় নিজ এলাকা মিঠামইন কামালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দেন। আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সৈয়দ মহিতুল ইসলাম অসীম, মসজিদজাম আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কেন্দ্রগুলোতে বাড়ে ভোটারদের উপস্থিতি। নিরাপত্তার কারণে তিন উপজেলায় মোতায়েন হয়েছে সাড়ে ছয় হাজার আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য। ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম-এই তিন উপজেলা নিয়ে এ আসনটি গঠিত। নির্বাচনে ১১৮টি কেন্দ্রের মধ্যে ১০৪টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্ণিত করেছে নির্বাচন কমিশন। নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন আওয়ামী লীগের প্রার্থী ও রাষ্ট্রপতি আবদুল হামিদের ছেলে রেজওয়ান আহম্মদ তৌফিক। স্বতন্ত্র প্রার্থী সৈয়দ মুহিতুল ইসলাম অসীম লড়ছেন ফুটবল প্রতীক নিয়ে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top