সকল মেনু

শাহরুখ তৃতীয় সন্তানের বাবা জনক

saবিনোদন ডেস্ক: অবশেষে অপেক্ষার অবসান ঘটল। তৃতীয় সন্তানের বাবা হলেন বলিউড কিং শাহরুখ খান। কৃত্তিম উপায়ে সারোগেট মায়ের মাধ্যমে ২য় ছেলে সন্তানের বাবা হলেন শাহরুখ। ২৭ মে ৩৪ সপ্তাহ বয়সী শিশুটি জন্ম নেয়। মুম্বাইয়েরর মাসারনি হাসপাতালে জন্মের সময় শিশুটির ওজন ছিল দেড় কেজি।

টাইমস অব ইন্ডিয়া জানায়, মুম্বাইয়ের মিউনিসিপ্যাল কর্পোরেশনের স্বাস্থ্য কর্মকর্তা ডা. অরুন বামনি বলেছেন“বিএমসির কর্মকর্তারা মাসারনি হাসপাতালে একটি নবজাতকের জন্মের খবর পেয়েছেন। এই শিশুটি ২৭ মে জন্মগ্রহণ করেছে। তার বাবা মা শাহরুখ খান ও গৌরি খান।”

ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে যে, গৌরির ভাবি নামিতা চিব্বর এই বাচ্চার সারোগেট মা। শাহরুখ ও গৌরির ভ্রুন কৃত্তিমভাবে নামিতার গর্ভে প্রতিস্থাপন করা হয়েছিল। আর নামিতা চিব্বর ইতমধ্যেই লন্ডনে চলে গেছেন।

মুম্বাইয়েরর মাসারনি হাসপাতাল থেকে শাহরুখের দ্বিতীয় ছেলেকে প্রথমে মুম্বাইয়ের নানাভাতি হাসপাতালে নেয়া হয় এবং সেখান থেকে নেয়া হয় বিচ ক্যান্ডি হাসপাতালে। জানা গেছে এই হাসপাতাল থেকেই বাচ্চাটিকে নিজের বাসা মান্নতে নিয়ে গেছেন শাহরুখ।

শাহরুখের আরিয়ান ও সোহানা নামে এক ছেলে ও এক মেয়ে সন্তান আছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top