সকল মেনু

১০ দিনব্যাপী ঈদ মেলার উদ্বোধন

DSC_1হটনিউজ ডেস্ক:মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অধীন জাতীয় মহিলা সংস্থা পরিচালিত “অর্থনৈতিক ক্ষমতায়নে নারী উদ্যোক্তাদের বিকাশ সাধন প্রকল্প (২য় পর্যায়)-এর আওতায় বেইলি রোডে জাতীয় মহিলা সংস্থা প্রাঙ্গণে নারী উদ্যোক্তাদের নিয়ে ৩ জুলাই সকাল ১১টায় ১০ দিনব্যাপী ঈদ মেলার উদ্বোধন করেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি। এ সময় আরও উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব জনাব তারিক-উল-ইসলাম, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান অধ্যাপক মমতাজ বেগম প্রমুখ।

মেলা আগামী ১২ জুলাই পর্যন্ত প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ১০টা পর্যন্ত সর্বসাধারণের জন্য খোলা থাকবে। ক্ষুদ্র ও মাঝারী নারী উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য বিক্রয়ে সহযোগীতা প্রদানের জন্য প্রতি বছর বৈশাখী মেলা ও ঈদ মেলা আয়োজন করা হয়। মেলায় ৩৫ জন নারী উদ্যোক্তাদের স্টল স্থান পেয়েছে। মেলায় শাড়ী, বিছানার চাঁদর, থ্রি পিস, কুষন কভার, বাচ্চাদের পোশাক, শোপিসসহ হস্তশিল্পের বিভিন্ন রকম সামগ্রী আকর্ষণীয় মূল্যে পাওয়া যাচ্ছে। বর্তমান বাজার ব্যবস্থা ও যুগোপযোগী পণ্যের ধারণা লাভের ক্ষেত্রে এ মেলা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top