অপরাধ খুলনা

চুয়াডাঙ্গার জীবননগরে ফেনসিডিল উদ্ধার, এক মহিলা আটক

Fencidil-2চুয়াডাঙ্গা প্রতিনিধি :দর্শনা বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে করিমন ভর্তি ফেনসিডিলসহ আকন্দবাড়িয়া গ্রামের মমতাজ বেগমকে (৩৫) আটক করেছে। মঙ্গলবার রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিজিবি সদস্যরা ১০৮ বোতল ফেনসিডিলসহ একটি করিমন ও মমতাজ বেগমকে আটক করে। রাতেই মমতাজসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মমতাজ বেগম আকন্দবাড়িয়া গ্রামের সরোয়ার হোসেনের স্ত্রী।

মঙ্গলবার রাতে বিজিবি সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে আন্দুলবাড়িয়া বাজার রেলগেটের বেলতলা নামক স্থানে মাদকবিরোধী অভিযান চালান। এ সময় বিজিবি সদস্যরা একটি করিমনের গতিরোধ করলে চালক পালিয়ে যায়। করিমন থেকে ১০৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। চালক পালিয়ে গেলেও ওই করিমনে ছিলেন মমতাজ বেগম নামের এক মহিলা। তাকে আটক করে বিজিবি। এ ঘটনায় দর্শনা ক্যাম্পের হাবিলদার জিল্লুর রহমান বাদী হয়ে মঙ্গলবার রাতেই জীবননগর থানায় মমতাজসহ আরো ৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রকিব খান জানান, ‘আটককৃত মমতাজ বেগমসহ আরো ৬ জনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। বুধবার সকালে মমতাজ বেগমকে আদালতে সোপর্দ করা হয়েছে। পরে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’