সকল মেনু

শুক্রবার টঙ্গীতে জোড় ইজতেমা শুরু

শুক্রবার টঙ্গীতে জোড় ইজতেমা শুরু
শুক্রবার টঙ্গীতে জোড় ইজতেমা শুরু

গাজীপুর, ১৯ নভেম্বর ২০১৫, নিরাপদনিউজ : কড়া নিরাপত্তার মধ্যদিয়ে টঙ্গীর তুরাগ তীরে শুক্রবার (২০ নভেম্বর) থেকে শুরু হতে যাচ্ছে পাঁচ দিনব্যাপী জোড় ইজতেমা।
পাঁচদিনব্যাপী ইজতেমায় দেশ-বিদেশের লাখো ধর্মপ্রাণ মুসল্লি অংশ নেবেন বলে ধারনা করা হচ্ছে। কালেমা, নামাজ, ঈমান-আমল, জান্নাত-জাহান্নাম ও তাবলিগের উদ্দেশ্যে মেহনত সম্পর্কে এ ইজতেমায় মুরুব্বিরা দাওয়াতের মাধ্যমে ছয় উসুলের মৌলিক বিষয়াদিও ওপর বয়ান করবেন।
ইজতেমা ময়দানের মুরুব্বি প্রকৌশলী গিয়াস উদ্দিন জানান, আগামী বিশ্ব ইজতেমাকে সুন্দর ও সফলভাবে সম্পন্ন করার জন্য এই জোড় ইজতেমার প্রস্তুতি নেওয়া হয়েছে।
টঙ্গী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার জানান, জোর ইজতেমায় মুসল্লিদের নিরাপত্তার জন্য ইতোমধ্যে টঙ্গী এলাকায় পুলিশ ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তৎপর রয়েছে।
ৠাবসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা কঠোর নিরাপত্তা বলয়ের মাধ্যমে মুসল্লিদের সার্বিক নিরাপত্তা প্রদান করবে বলে জানান তিনি।
উল্লেখ্য, দুই পর্বের বিশ্ব ইজতেমা শুরু হবে আগামী বছরের ৮ জানুয়ারি থেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top