সকল মেনু

জামায়াতের ডাকা হরতালে নাশকতা রোধে সতর্ক পুলিশ

জামায়াতের ডাকা হরতালে নাশকতা রোধে সতর্ক পুলিশ
জামায়াতের ডাকা হরতালে নাশকতা রোধে সতর্ক পুলিশ

ঢাকা, ১৯ নভেম্বর ২০১৫, নিরাপদনিউজ : যুদ্ধাপরাধী আলী আহসান মোহাম্মদ মুজাহিদের মৃত্যুদণ্ডাদেশ বহাল রাখার প্রতিবাদে জামায়াতের ডাকা হরতালে নাশকতা এড়াতে কঠোর নিরাপত্তা জোরদার করেছে পুলিশ। পাশাপাশি র‌্যাব ও বিজিবি সদস্য মোতায়েন করা হয়েছে।
বৃহস্পতিবার (১৯ নভেম্বর) পুলিশের সংশ্লিষ্ট সূত্র এ তথ্য জানিয়েছে।
সরেজমিনে দেখা যায়, রাজধানীর পল্টন, বায়তুল মোকাররম, মতিঝিল, মোহাম্মদপুর, সাইন্স ল্যাব, শাহবাগ, যাত্রবাড়ী, গাবতলীসহ বিভিন্ন এলাকার মোড়ে মোড়ে আইন-শৃঙ্খলা বাহিনীর অতিরিক্ত সদস্যদের মোতায়েন করা হয়েছে।
সাদা পোশাকের পাশাপাশি নিয়োজিত রয়েছেন র‌্যাব ও বিজিবি সদস্যরা। রাজধানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে চেকপোস্টে তল্লাশি চালানো হচ্ছে।
ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা জোনের সহকারী কমিশনার (এসি) শিবলী নোমান বলেন, হরতালে স্বাভাবিক রয়েছে রাজধানী ঢাকা। প্রত্যেকটি গুরুত্বপূর্ণ ও স্পর্শকাতর পয়েন্টে পর্যাপ্ত আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য দায়িত্ব পালন করছেন।
‘যে কোনো ধরনের নাশকতা রোধে নিরাপত্তায় নিয়োজিত আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা কাজ করছেন। এখন পর্যন্ত কোনো নাশকতা বা অপ্রীতিকর ঘটনার সংবাদ পাওয়া যায়নি,’ বলেন তিনি।
রাজধানীর গুলশান-বাড্ডা লিংক রোড এলাকায় দায়িত্বরত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাসির উদ্দিন বলেন, ‘হরতালে স্বাভাবিক রয়েছে রাজধানীর জন-জীবন।’
আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের দেওয়া জামায়াতের সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদের মৃত্যুদণ্ড‍াদেশ বুধবার বহাল রাখেন আপিল বিভাগ।
এর প্রতিবাদে বৃহস্পতিবার দেশব্যাপী সকাল-সন্ধ্যা হরতাল পালন করছে জামায়াত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top