সকল মেনু

মুজাহিদ ও সাকা চৌধুরীর ফাঁসির রায়ের মধ্য দিয়ে মুক্তিযোদ্ধারা ন্যায় বিচার পেলেন: মেনন

মুজাহিদ ও সাকা চৌধুরীর ফাঁসির রায়ের মধ্য দিয়ে মুক্তিযোদ্ধারা ন্যায় বিচার পেলেন: মেনন
মুজাহিদ ও সাকা চৌধুরীর ফাঁসির রায়ের মধ্য দিয়ে মুক্তিযোদ্ধারা ন্যায় বিচার পেলেন: মেনন

ময়মনসিংহ, ১৮ নভেম্বর ২০১৫, নিরাপদনিউজ: বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত মুজাহিদ ও সাকা চৌধুরীর ফাঁসির রায়ের মধ্য দিয়ে মুক্তিযোদ্ধা ও দেশের মানুষ আজ ন্যায় বিচার পেলেন।
আজ বুধবার দুপুরে ময়মনসিংহের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত ট্যুরিজম বর্ষ-২০১৬ উপলক্ষে জেলা কমিটি ও স্টেক হোল্ডারদের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি বলেন, এই দুইজন যুদ্ধাপরাধী মুক্তিযুদ্ধের বিরুদ্ধে যে ঔদ্ধত্তপূর্ণ আচরণ দেখিয়েছেন, ফাঁসির মধ্য দিয়ে তার জবাব পেয়েছেন।
এসময় পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান অপরূপ চৌধুরী, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক হারুন অর রশিদ, পুলিশ সুপার মঈনুল হকসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
বিমান ও পর্যটন মন্ত্রী আরো বলেন, সরকার পর্যটন খাতে সুযোগ-সুবিধা বৃদ্ধি করছে। কিন্তু এটি বাস্তবায়নে বেসরকারি উদ্যোক্তাদের আরো ভূমিকা রাখতে হবে। আমাদের কাজ হলো দেশের মানুষকে পর্যটনমুখী করা। জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে পর্যটন খাতকে সম্প্রসারিত করা হচ্ছে।
পর্যটন মন্ত্রী বলেন, নেপাল, ভুটান ও ইন্ডিয়ার চেয়ে বাংলাদেশ পিছিয়ে থাকবে না। তিনি বলেন, বিদেশি পর্যটকদের আকর্ষণ করতে ঐতিহাসিক স্থানগুলোকে আধুনিকায়নের মাধ্যমে নানা প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে।
পরে বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী কালীবাড়ি রোডস্থ তাজ বেঙ্গল কমিউনিটি সেন্টারে আয়োজিত ওয়ার্কার্স পার্টির কর্মী সভা ও মজলুম জননেতা মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর স্মরণ সভায় যোগ দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top