সকল মেনু

শিক্ষার্থী লাঞ্ছনার ঘটনায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ

শিক্ষার্থী লাঞ্ছনার ঘটনায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ
শিক্ষার্থী লাঞ্ছনার ঘটনায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ

ময়মনসিংহ, ১৭ নভেম্বর ২০১৫, নিরাপদনিউজ : ময়মনসিংহে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ওপর বাসচালক ও হেলপারের হামলার প্রতিবাদে ময়মনসিংহ-ঢাকা মহাসড়ক অবরোধ করেছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।
মঙ্গলবার (১৭ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয় মোড়ের নতুন সড়ক সংলগ্ন মহাসড়কে অবস্থান নিয়ে শিক্ষার্থীরা। এসময় তারা প্রায় ২০ মিনিট মহাসড়ক অবরোধ করে রাখেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
অবরোধকারী শিক্ষার্থীরা জানান, ময়মনসিংহ নগরী থেকে প্রতিদিন রাত ৯টায় বিশ্ববিদ্যালয়ের একটি বাস ক্যাম্পাসের উদ্দেশ্যে আসে। সোমবার (১৬ নভেম্বর) বাসটি নগরীর মাসকান্দা এলাকায় পৌঁছলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এটি ভাংচুর ও বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থীকে মারধর করে নেত্রকোণার রূপকথা ক্লাসিক বাসের চালক ও হেলপার।
এ ঘটনার প্রতিবাদেই এই মহাসড়ক অবরোধ বলে জানিয়েছেন শিক্ষার্থীরা। অবরোধের সময় ২০-২৫টি গাড়িও ভাংচুর করা হয় বলে জানিয়েছেন প্রত্যক্ষর্দর্শীরা।
এ ব্যাপারে ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, শিক্ষার্থীরা ১৫ থেকে ২০ মিনিট মহাসড়ক অবরোধ করে রাখে। এ সময় তারা কয়েকটি গাড়িতে ভাংচুর চালায়। পরে পুলিশ সেখানে গিয়ে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top