বিনোদন

এবার আরবি ভাষায় জিংগেল করলেন কনা

Untitled-1বিনোদন ডেস্ক: জনপ্রিয় সঙ্গীতশিল্পী কনা হিন্দি এবং সিংহলি ভাষার পর এবার আরবি ভাষায় জিংগেল করলেন। আসাদুজ্জামান লিটন পরিচালিত বোটানিক এ্যারোমা আল্পনা মেহেদী বিজ্ঞাপনের জিঙ্গেল কণা আরবিতে গেয়েছেন। জিঙ্গেলটির শুরুটা ঠিক এমন-অ্যালোন আসাদি আকা। জিঙ্গেলটিতে কণ্ঠ দেয়া প্রসঙ্গে কণা বলেন, সংগীত পরিচালক জে কে ভাইয়া যখন আমাকে পুরো বিষয়টি বুঝিয়ে দিলেন, আমি ভেবেছিলাম হয়তো পারবো না। কিন্তু পারবো না- এমনটা হতে পারে না। অবশেষে চ্যালেঞ্জ নিয়েই কাজটি করলাম। সত্যিই আমার কাছে জিঙ্গেলটি অনেক মজা লেগেছে। শোনার পর আমি নিজেই বেশ উপভোগ করেছি।

পরিচালক আসাদুজ্জামান লিটন বলেন, পণ্যের প্রচার এবং প্রসারের ক্ষেত্রে এটি সত্যিই এক নতুন সংযোজন। আশা করি দর্শক বিষয়টি বেশ উপভোগ করবেন। জিঙ্গেলটির সুর সংগীতায়োজন করেছেন জে কে। এই বিজ্ঞাপনে মডেল হিসেবে আছেন জনপ্রিয় মডেল তারকা সারিকা। কণার গাওয়া আরবি ভাষার জিঙ্গেলসহ বিজ্ঞাপনটি আজ থেকে বিভিন্ন চ্যানেলে প্রচারে আসবে।

এর আগে দেশের বাইরে কণা হিন্দিতে জিঙ্গেল করলেও এবারই প্রথম দেশের ভেতর কোন পণ্যের বিজ্ঞাপনে আরবি ভাষায় গাইলেন। ভিন্ন দেশের ভাষায় গান গাওয়ার ক্ষেত্রে প্রথম তিনি সিংহলি ভাষায় গান করেন।