সকল মেনু

প্রতিবাদ সভা

ssssttststtsসিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার কেন্দ্রীয় রাধা গোবিন্দ মন্দিরে দুধর্ষ চুরি সংগঠিত হয়েছে।

তাড়াশ থানার পুলিশ জানান সোমবার গভীর রাতে কে বা কাহারা মন্দিরের গেটের লোহার গ্রীল কেটে প্রবেশ করে মন্দিরের বিগ্রোহ ,ম্বার্নালংকার ও কষ্টি পাথরের মুর্তি চুরি করে নিয়ে যায় এসময় তারা মন্দিরের দানবাক্স ভেঙ্গে টাকা পয়সা নিয়ে যায়।

সকালে মন্দিরের পুরোহিত মন্দিরের সবকিছু লন্ডভন্ড দেখে চিৎকার করলে আশেপাশের লোকজন এসে মন্দিরের ভাঙ্গা অবস্থা দেখতে পায়। পরে পুলিশ এসে ঘটনা স্থল পরিদর্শন করে । এদিকে পাচশত বছরের পুরানো এই মন্দিরের স্বর্নালংকার বিগ্রোহ ও কষ্টিপাথরের মুর্তি চুরির সাথে জড়িতদের গ্রেফতারের দাবিতে তাড়াশ উপজেলার হিন্দু সম্প্রদায়ের মানুষ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে । প্রতিবাদ সভা থেকে বলা হয়েছে ৪৮ ঘন্টার মধ্যে মন্দিরের এই সম্পতি উদ্ধার রনা করা হলে । তাড়াশের সকল হিন্দু সম্পদ্রয়ের মানুষের সমন্ময়ে আমরন অনষনন কর্ াহবে।তাড়াশ উপজেলা জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক তপন গোস্মামী জানানমন্দিরের খোয়া যাওয়া এই সম্পদের মুল্য প্রায় অর্ধকোটি টাকা।সকালে তাড়াশ উপজেলা নির্বাহী কর্মকর্তা মন্দির পরিদর্শন করেছেন এবং দুপুরে সিরাজগঞ্জ জেলা পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক সন্তোষ কানু ,শহর পুজা উদযাপন পরিষদের যুগ্ন সম্পাদক দিলীপ গৌর এবং জনি সাহা মন্দির পরিদর্শন করেছেন । এসময় জেলা পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক সন্তোশ কানু বলেন এঘটনার সাথে জড়িতদের ৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতার করা না হলে তাড়াশ উপজেলা পুজা উদযাপন পরিষদের অনষন কর্মসুচিতে আমরা সর্বাত্বক সহযোগীতা করবো।

এ ঘটনায় তাড়াশ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top