সকল মেনু

একটি মোবাইল ফোন কেড়ে নিলো দু’টি প্রাণ

al153_00মাজহারুল ইসলাম বিপু লালমনিরহাটপ্রতিনিধি:একটি মোবাইল ফোন কেড়ে নিলো দু’টি প্রাণ। অবিশ্বাস্য হলেও সত্যি এমনি একটি ঘটনা ঘটেছে আজ মঙ্গলবার বিকালে লালমনিরহাটের আদিতমারী উপজেলায়। পায়খানার ট্যাংকে মোবাইল ফোন পড়ে গেলে আর ওই ফোনটি তুলতে গিয়ে প্রাণ হারায় দু’সহোদর। তারা হলেনঃ উপজেলার সাপটিবাড়ী ইউনিয়নের পশ্চিম দৈলজোর গ্রামের জসমত আলীর ছেলে কলেজ ছাত্র রুবেল (১৮) ও তার বড় ভাই চা’ দোকানদার সোহেব আলী (২৫)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ছোট ভাই কলেজ ছাত্র রুবেল হোসেনের মোবাইল ফোনটি হঠাৎ করে পায়খানার ট্যাংকে পড়ে যায়। আর এ ফোনটি তুলতে গিয়ে ছোট ওই ট্যাংকে পড়ে যায় রুবেল। আর পরে তাকে উদ্ধার করতে এগিয়ে আসেন বড় ভাই চা দোকানদার সোহেব আলী। অবশেষে সোহেব আলীও পড়ে যায় ওই পায়খানার ট্যাংকে। খবর পেয়ে এলাকাবাসী ছুটে এসে তাদেরকে উদ্ধারের চেষ্টা চালায়। পরে ওই ট্যাংক থেকে ছোট ভাই রুবেল হোসেনের লাশ উদ্ধার করলেও বড় ভাইকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে লালমনিরহাট সদর হাসপাতাল ও পরে রংপুর হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। এ ঘটনায় নেমে আসে এলাকায় শোকের ছায়া।আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম ইকবাল জানান, ঘটনার সত্যতা স্বীকার করেন।

 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top