ঢাকা রাজনীতি

বিএনপির বিরুদ্ধে তাতী দলের সংবাদ সম্মেলন

natore-map-180x160নেত্রকোনা প্রতিনিধি:নেত্রকোনা জেলা বিএনপি নেতাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে জেলা জাতীয়তাবাদী তাতী দলের নেতারা। মঙ্গলবার দুপুরে জেলা প্রেস ক্লাব কার্যালয়ে হওয়া এই সংবাদ সম্মেলনে বিএনপি, শ্রমিক দলের অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

জেলা তাতী দলের সভাপতি আজিজুল হক সংবাদ সম্¥েলনে অভিযোগ করেন মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টায় বিএনপি ও ১৮ দলীয় নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিক্ষোভ কর্মসূচী ছিল। শহরের ছোট বাজারের দলীয় কার্যালয়ে এই কর্মসূচী ছিল পুর্বনির্ধারিত। কিন্তু জেলা বিএনপির সভাপতি আশরাফ উদ্দিন খান কার্যালয়ে তালা লাগিয়ে দেয়ায় তাতী দল সেখানে কর্মসূচী পালন করতে পারেনি।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সাবেক সভাপতি নুরুজ্জামান নুরু বর্তমান জেলা বিএনপির কমিটিকে পকেট কমিটি উল্লেখ করে বলেন, নেত্রকোনায় দলবদলকারীরা বিএনপিকে চালাচ্ছে। এদের গঠনতন্ত্র বিরোধী কাজে দলীয় ভাবমুর্তী ক্ষুন্ন হচ্ছে। নিজেদের ব্যার্থতা ঢাকতে তাতী দলকে কর্মসূচী পালন করতে দেয়নি বিএনপির বর্তমান জেলা কমিটির নেতারা বলেন নুরুজ্জামান নুরু।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সাবেক সম্পাদক মাহফুজুল হক, জেলা শ্রমিক দলের যুগ্ন আহবায়ক হাবিবুর রহমান, সদর উপজেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল কদ্দুস ফকির উপস্থিত ছিলেন।

জেলা বিএনপির সভাপতি আশরাফ উদ্দিন খান জানান, বিএনপির অনেক নেতা ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে কর্মসূচীর কথা জানায়নি তাতীদলের নেতারা। এ কারনেই তাদের দলীয় কার্যালয় খুলে দেয়া হয়নি।