সকল মেনু

বগুড়ায় কঠোর নিরাপত্তা: জনসভায় একটু পরেই ভাষন দেবেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে বগুড়ায় কঠোর নিরাপত্তা দোকান-পাট বন্ধ!
প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে বগুড়ায় কঠোর নিরাপত্তা দোকান-পাট বন্ধ!

রকিবুল ইসলাম, ১২ নভেম্বর ২০১৫, নিরাপদ নিউজ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন বগুড়ায় অবস্থান করছেন, আর অল্প কিছুক্ষনের মধ্যেই তিনি ভাষন দেবেন। এর আগে সকাল ১০টায় হেলিকপ্টার যোগে তিনি বগুড়া ক্যান্টনমেন্টে অবতরন করেছেন। সেখানে সেনাবাহিনীর নির্ধারিত কর্মসূচি শেষে দুপুর ২টায় শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখার কথা থাকলেও দলীয় সুত্রে জানা গেছে বিকাল ৪টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসভায় ভাষন দেবেন।
এদিকে, প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে বগুড়া শহরের সবগুলো মার্কেট এবং দোকানপাট বন্ধ রাখা হয়েছে। এছাড়া শহরের কেন্দ্রস্থল সাতমাথার আশে পাশের হোটেল-রেঁস্তরাগুলোও বন্ধ রয়েছে। ফলে শহরবাসীর পাশাপাশি জনসভায় আগত অসংখ্য মানুষ খাবার ও পানি নিয়ে বিপাকে পড়েছেন।

পুরো শহরে এখন হরতালের পরিবেশ বিরাজ করছে। জনসভাস্থল আলতাফুন্নেছা খেলার মাঠের আশে পাশে এবং সার্কিট হাউজের পাশের রাস্তা বন্ধ করে দেয়া হয়েছে। এসব রাস্তায় রিকশাসহ কোন ধরনের যানবাহন চলতে দেয়া হচ্ছেনা।

দুপুরে জনসভা শুরু হলেও সকাল ১০টার পর থেকে জেলার বিভিন্ন প্রান্ত থেকে আ’লীগের নেতাকর্মীরা দলে দলে জনসভাস্থলে আসতে শুরু করেছে। জনসভায় যোগদিতে আসা নেতাকর্মী ছাড়াও সাধারন জনগণের চলাচল নির্বিঘ্ন করতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। শহরের বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মহাসড়কে পুলিশের পাশাপাশি বিজিবি টহল দিচ্ছে। শহরের প্রবেশ পথ গুলোতে পুলিশের চেকপোষ্ট বসানো হয়েছে। সন্দেহভাজন ব্যক্তিদের তল্লাশী করে শহরে প্রবেশ করতে দেয়া হচ্ছে। সকাল থেকে জনসভার স্থল আলতাফুন্নেছা খেলার মাঠ নিরাপত্তা বাহিনীর সদস্যরা ঘিরে রেখেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top