চট্টগ্রাম প্রধান খবর

যারা জীবনযাত্রাকে পর্যুদস্ত করে তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে সর্বাত্মক ব্যবস্থা -স্বরাষ্ট্রমন্ত্রী

image_26586_0নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর:ছাত্রশিবিরের ডাকা বুধবারের হরতাল প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর বলেছেন, বেআইনি ভাবে হরতাল ডেকে যারা দেশের জীবনযাত্রাকে পর্যুদস্ত করে তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে সর্বাত্মক ব্যবস্থা নেয়া হবে।

তিনি মঙ্গলবার দুপুরে চাঁদপুরের কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের স্নাতক পর্যায়ে ছাত্রীদের উপবৃত্তির টাকা বিতরণ ও একাদশ শ্রেণীর নবীনবরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, সুশিক্ষা গ্রহণের মাধ্যমে দেশ ও জাতির উন্নয়নে তথা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার গড়ার লক্ষ্যে সবাইকে এগিয়ে আসতে হবে। লক্ষ্য রাখতে হবে, আজকে যারা শিক্ষার্থী তারাই আগামী দিনে দেশ ও জাতির হাল ধরবে।

কলেজ অধ্যক্ষ শাহ মো. জালাল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো. আমির জাফর, কচুয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার ভূঁইয়া, চাঁদপুর পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী মো. জহিরুল ইসলাম।

এছাড়া মন্ত্রী কচুয়া উপজেলার ৭টি কলেজে উচ্চ মাধ্যমিক পর্যায়ে নবীন ছাত্র-ছাত্রীদের ওরিয়েন্টেশন প্রোগ্রামে ও গুলবাহারে অবস্থিত নিজ বাসভবনে ব্যক্তিগত তহবিল থেকে দরিদ্র শিক্ষার্থী ও ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ অনুদানের চেক প্রদান করেন।