ঢাকা রাজনীতি

গাজীপুরের মানুষ ভুল করবে না

Nasim-Gazipur-sm20130701222340 হটনিউজটোয়েন্টিফোরবিডি.কম,গাজীপুর: ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে গাজীপুরের অবদান অনস্বীকার্য। শহীদ বঙ্গতাজ তাজ উদ্দিন, শহীদ ময়েজ উদ্দিন ও শহীদ আহসান উল্লাহ মাস্টারের জেলা গাজীপুরকে সম্মান দেখিয়ে প্রধানমন্ত্রী সিটি কর্পোরেশন করেছেন।

এই সিটি করপোরেশন নির্বাচনে জনগণ অবশ্যই ভুল করবেন না বলে মন্তব্য করেছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

সোমবার রাতে গাজীপুর সিটি কর্পোরেশন এলাকার চান্দনা চৌরাস্তার গাজীপুর সিটি কলেজ সংলগ্ন ভবনে অনুষ্ঠিত এক সাংবাদিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, আওয়ামী লীগ প্রার্থী জাহাঙ্গীর একজন ত্যাগী নেতা। তিনি দিন-রাত প্রচারণা করছেন। তবে জাহাঙ্গীরকে নিয়ে বিরোধী দলের আগ্রহ দেখে মনে হচ্ছে মায়ের চেয়ে মাসির দরদ বেশী।

বিরোধী দলের অভিযোগের জবাব দিয়ে নাসিম বলেন, ৪ সিটিতে বিজয়ী হওয়ার ১১ দিন পরে খালেদা জিয়া নির্বাচন সুষ্ঠু হয়নি বলে দাবি করেছেন। দলীয় প্রার্থী মেয়র হওয়া সত্বেও তিনি নির্বাচন সুষ্ঠু হয়েছে তা স্বীকার করতে নারাজ।

মোহাম্মদ নাসিম বলেন, আওয়ামী লীগ যা বলে তা করে দেখায়। আমাদের শাসনামলে একটি নির্বাচনেও কারচুপি হয়নি, জিসিসি নির্বাচনেও হবে না। তাই সেনা বাহিনীরও কোন প্রয়োজন নেই।

জিএসপি প্রসঙ্গে নাসিম বলেন, খালেদা জিয়ার লেখা প্রকাশ হওয়ার পরই যুক্তরাষ্ট্র খালেদা জিয়ার আবেদন রক্ষা করেছেন।

শ্রমিকদের ভাগ্য নিয়ে যারা ছিনিমিনি খেলেন তাদের ভোট না দেয়ার জন্য শ্রমিকদের প্রতি আহ্বান জানান তিনি।