সকল মেনু

নেত্রকোনায় হত্যা মামলার রায়ে ৪ জনের যাবজ্জীবন কারাদন্ড

karadondo-1নেত্রকোনা প্রতিনিধি:নেত্রকোনায় একটি হত্যা মামলার রায়ে ৪ জনকে যাবজ্জীবন কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই বছরের সশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। সোমবার দুপুরে নেত্রকোনার অতিরিক্ত দায়রা জজ মো. আব্দুল হামিদ এই রায় দেন।দন্ডপ্রাপ্তরা হচ্ছেন, কেন্দুয়া উপজেলার কাপাসিয়া গ্রামের মো. আমির হোসেন, অমির হোসেন, হারুন অর রশিদ ও জামির হোসেন।সংশ্লিষ্ট আদালতের সহকা পাবলিক প্রসিকিউটর আব্দুল কাদির ভুইয়া জানান, পূর্বশত্রুতার জের ধরে ২০০০ সালের ১৮ এপ্রিল সকালে আসামিরা কাপাসিয়া গ্রামের মাজেদ মিয়াকে পিটিয়ে মারাতœক জখম করে।পরে ওই দিন রাতেই মাজেদ মিয়া ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ২০ এপ্রিল নিহতের বড় ভাই জাহেদ মিয়া বাদি হয়ে ৯ জনের বিরুদ্ধে কেন্দুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

তদন্ত শেষে একই বছরের ১৮ সেপ্টেম্বর পুলিশ ৬ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগ পত্র দাখিল করেন।সাক্ষ্যপ্রমান শেষে আদালত ৪ জনের বিরুদ্ধে এই রায় দেন। অভিযোগ প্রমানিত না হওয়ায় বাকি দুই আসামিকে বেকসুর খালাস দেওয়া হয়। যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ৪ আসামি পলাতক রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top