সকল মেনু

যশোর থেকে অপহৃত স্কুল ছাত্র নড়াইলে উদ্ধার ,আটক ১

images (2)রিপন হোসেন,যশোর থেকে:যশোর থেকে অপহৃত স্কুল ছাত্র হাসিবুল হাসান তানভীরকে উদ্ধার করেছে র‌্যাব। রোববার তাকে নড়াইলের লোহাগড়া থেকে উদ্ধার করা হয়। এ সময় রিন্টু খন্দকার নামে এক অপহরণকারীকে আটক করে তারা। অপহৃত হাসিবুল হাসান তানভীর যশোর দাউদ পাবলিক স্কুলের নবম শ্রেণীর ছাত্র এবং শহরের আরবপুর এলাকার সেনা সার্জেন্ট হাফিজুর রহমানের ছেলে। আর আপহণের জড়িত সন্দেহে আটক রিন্টু খন্দকার নড়াইলের কুড়িগ্রাম এলাকার আখতার আলী খন্দকারের ছেলে।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের কমান্ডার জাহিদুল ইসলাম জানান, ২৮ জুন তানভীরকে তার মামা মাসুদ অপহরণ করে। এরপর তাকে নড়াইলে নিয়ে যায়। সেখান থেকে আবার লোহাগড়ায় নিয়ে যায়। র‌্যাব জানতে পেরে রোববার রাতে হাসিবুল হাসান তানভীরকে উদ্ধার করে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। সোমবার দুপুরে যশোর কোতয়ালি মডেল থানায় আটক রিন্টু খন্দকারকে সোপার্দ করা হয়েছে। এছাড়া মাসুদ, রিন্টু, রাশেদ পারভেজ, স্বাক্ষর, নাঈম ও অন্টুর নাম উল্লেখ করে একটি মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top