সকল মেনু

পুনর্গঠনমূলক কাজে অংশ নিতে সেনাবাহিনীর ১৬০ সদস্য কুয়েত গেলেন

পুনর্গঠনমূলক কাজে অংশ নিতে সেনাবাহিনীর ১৬০ সদস্য কুয়েত গেলেন
পুনর্গঠনমূলক কাজে অংশ নিতে সেনাবাহিনীর ১৬০ সদস্য কুয়েত গেলেন

ঢাকা, ০৬ নভেম্বর ২০১৫, নিরাপদনিউজ : বিভিন্ন পুনর্গঠনমূলক কাজে অংশ নিতে কুয়েত গেছেন বাংলাদেশ সেনাবাহিনীর ১শ ৬০ সদস্যের একটি দল।
কুয়েত সরকারের অর্থায়নে দেশটির বিমান বাহিনীর একটি বিশেষ প্লেন সেনাবাহিনীর কনস্ট্রাকশন অ্যান্ড মেইন্টেন্যান্স কন্টিনজেন্টের (ওকেপি-৯) এসব সদস্য শুক্রবার (০৬ নভেম্বর) হযরত শাহজালাল (র.) আর্ন্তজাতিক বিমানবন্দর ত্যাগ করেন।
আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এ তথ্য জানায়।
১৯৯১ সাল থেকে বাংলাদেশ সেনাবাহিনী কুয়েতের বিভিন্ন পুনর্গঠনমূলক কাজে নিয়োজিত।
কন্টিনজেন্টটি কুয়েত যাওয়ার প্রাক্কালে বিমানবন্দরে বাংলাদেশ সেনাবাহিনীর ওভারসিজ অপারেশন পরিদপ্তরের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. তারিকুল আলম দলের সদস্যদের উদ্দেশ্যে বক্তব্য দেন।|
তিনি বলেন, কুয়েতে বাংলাদেশ সেনাবাহিনীর কন্টিনজেন্টগুলো অত্যন্ত দক্ষতা, পেশাদারিত্ব, সততা ও আন্তরিকতার সঙ্গে কাজ করে সেদেশের সরকার এবং আপামর জনসাধারণের আস্থা অর্জন করতে স‍ামর্থ্য হয়েছে।
বাংলাদেশ সেনাবাহিনীর অর্জিত এই সুনাম ও সাফল্য অক্ষুণ্ণ রেখে ভবিষ্যতে আরও সফলতা অর্জন করে সেনাবাহিনী দেশের সুনাম আরও বাড়াবে বলে প্রত্যাশা করেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top