জাতীয় রাজশাহী

ট্রাকের সাথে মাইক্রোবাসের সংঘর্ষে ১শিশু নিহত, আহত ১০

ssssssssssssssssssssssssssssদিলীপ গৌর,সিরাজগঞ্জ: বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জের মুলিবাড়ীতে ট্রাকের সাথে মাইক্রোবাসের সংঘর্ষে ১শিশু নিহত ও আহত হয়েছে একই পরিবারের ১০জন। আহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়,সোমবার সকাল সোয়া ৬টার দিকে ঢাকা থেকে উত্তর বঙ্গগামী মালবোঝাই ১টি ট্রাক বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জের মুলিবাড়ীতে পৌছার পর ট্রাকের সামনের বাম সাইডের চাকা ফেটে যায়। এতে ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে পাশের একটি মাইক্রোবাসের সাথে সংঘর্ষ হয়, সংঘর্ষে মাইক্রোবাসটি দুমড়ে মুচরে যায়। এতে ঘটনাস্থলেই নাঈম (০৭) নামে এক শিশু মারা যায় এবং আহত হয় একই পরিবারের মহিলাসহ ১০জন।

মাইক্রোবাসটি শাহজালাল আর্ন্তজাতিক বিমান বন্দর থেকে মালোয়েশিয়া প্রবাশী বগুড়ার নন্দীগ্রাম উপজেলার নিযামতপুড়ী পাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে খোরশেদ আলম ও তার পরিবারের সদস্যদের নিয়ে বগুড়া দিকে যাচ্ছিলো। নিহত নাঈম ০৭ মালোয়েশিয়া প্রবাসী খোরশেদ আলমের ভাতিজা ।

খবর পেয়ে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। ট্রাকটিকে আটক করা হয়েছে।