সকল মেনু

এবার সৈয়দপুর বিমানবন্দরে বিশেষ সতর্কতা জারি

এবার সৈয়দপুর বিমানবন্দরে বিশেষ সতর্কতা জারি
এবার সৈয়দপুর বিমানবন্দরে বিশেষ সতর্কতা জারি

নীলফামারী, ২৭ অক্টোবর ২০১৫, নিরাপদনিউজ : ঢাকার হযরত শাহজালাল (রহ.), সিলেট এমএজি ওসমানী ও চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে বিশেষ সতর্কতা জারির পর এবার উত্তর বঙ্গের প্রবেশদ্বার সৈয়দপুর বিমানবন্দরেও বিশেষ সতর্কতা জারি করা হয়েছে।
সোমবার সকাল থেকে বিমানবন্দরের ভেতর কোনো দর্শনার্থীকে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।
জানা যায়, সৈয়দপুর বিমানবন্দরে আগে থেকেই নিরাপত্তার ব্যাপারে তেমন বেশি কড়াকড়ি ছিল না। কিন্তু গতকাল সকাল থেকে কোনো দর্শনার্থী প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। এমনকি বিমানবন্দরের ভেতরে প্রবেশের অনুমতি নেই এমন কোনো প্রশাসনিক কর্মকর্তাকেও ঢুকতে বাধা দেওয়া হচ্ছে। সোমবার রাতে সৈয়দপুর বিমানবন্দর সংশ্লিষ্ট সকল বিভাগ, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার এক যৌথ সভা অনুষ্ঠিত হয়। সভায় বিমানবন্দরের নিরাপত্তার বিষয়ে আলোচনা করা হয়।
এ ব্যাপারে সৈয়দপুর বিমানবন্দরের ব্যবস্থাপক শাহীন আহমেদ সাংবাদিকদের জানান, সৈয়দপুর বিমানবন্দরে আগে থেকেই নিরাপত্তা কড়াকড়ি ছিল। তবে আজ থেকে নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার করা হয়েছে। বিমানবন্দরের নিরাপত্তা রক্ষায় নিয়োজিত সকলকে আরো সতর্ক থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top