সকল মেনু

সন্ত্রাস নির্মূল করতে সকলকে একত্রিত হয়ে কাজ করতে হবে: মিজানুর রহমান

সাম্প্রতিক হত্যাকাণ্ড ও সহিংসতা একসূত্রে গাঁথা: মিজানুর রহমান
সাম্প্রতিক হত্যাকাণ্ড ও সহিংসতা একসূত্রে গাঁথা: মিজানুর রহমান

বাগেরহাট, ২৬ অক্টোবর, নিরাপদনিউজ : জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান ড. মিজানুর রহমান বলেছেন, আমরা কখনও কোনভাবেই সন্ত্রাসবাদের কাছে মাথানত করবো না। তাই সন্ত্রাস নির্মূল করতে সকলকে একত্রিত হয়ে কাজ করতে হবে।
আজ সোমবার দুপুরে বাগেরহাটের কচুয়া উপজেলার পালপাড়া গ্রামে সন্ত্রাসীদের হামলায় নিহত পুলিশ কর্মকর্তা ইব্রাহীম মোল্লার বাড়িতে তার পরিবারকে সমবেদনা জানাতে গিয়ে তিনি এ কথা বলেন।
মানবাধিকার কমিশনের চেয়ারম্যান সোমবার দুপুর ১২টায় নিহত ইব্রাহীম মোল্লার বাড়িতে পৌঁছার পর মরহুমের কবর জিয়ারত করেন। পরে তার পরিবারকে সান্ত¦না দেন।
এসময় নিহত পুলিশ কর্মকর্তার পরিবারের সদস্যরা কান্নায় ভেঙে পড়েন। তারা দ্রুত প্রকৃত হত্যাকারীদের আটক করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এসময় উপস্থিত ছিলেন কচুয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. মজিবর রহমান, সহকারী পুলিশ সুপার জাহিদুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
ড. মিজানুর রহমান বলেন, দেশে যখন মানবতাবিরোধী দুই যুদ্ধাপরাধীর দন্ড কার্যকর হওয়া প্রায় আসন্ন এই রকম একটি সময়কে বেছে নেয়া হয়েছে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করা এবং সাধারণ মানুষের প্রতি ভীতি সৃষ্টি করার জন্য।
তিনি বলেন, এ দু’টিকে বিচ্ছিন্ন হিসেবে দেখলে হবে না। আমার মনে হয় এগুলোর মধ্যে অন্তর্নিহিত সম্পর্ক রয়েছে। এজন্য সরকারকে আরও বেশি সচেতন হতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top